রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৪৮

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

অনিয়ম করলেই কঠোর ব্যবস্থা : গণপূর্ত মন্ত্রী

dynamic-sidebar

পিরোজপুর প্রতিনিধি ॥ বর্তমান সরকার সকল সরকারি কর্মকর্তা-কর্মচারীর বেতন বাড়িয়েছেন যা বিশ্বের ইতিহাসে বিরল। তাই সরকারি চাকরিজীবীদের সকল প্রকার অনিয়ম থেকে বিরত থাকার জন্য বলেছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী এডভোকেট শ ম রেজাউল করিম।শনিবার (৬ জুলাই) দুপুরে পিরোজপুরের নাজিরপুরে প্রাথমিক বিদ্যালয়সমূহে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে মন্ত্রী এ কথা বলেন। তাই যারা অনিয়ম করবে তাদের বিরুদ্ধে সরকার কঠোর ব্যবস্থা নিবে বলেও, হুশিয়ারি দেন মন্ত্রী।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের উদ্দেশ্য করে বলেন, প্রাথমিক বিদ্যালয়ই শিক্ষার্থীদের ভীত গড়ার সময়। তাই পুথিগত শিক্ষার পাশাপাশি শিশুদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করার আহ্বান জানান। যথাযথভাবে শিক্ষার্থীরা শিক্ষিত না হলে, তারাই একদিন নয়ন বন্ড এবং ঐশী’র মত অপরাধীতে পরিনত হবনাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজী আকতার এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান এবং নাজিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অমূল্য রঞ্জন হালদার প্রমুখ।আলোচনা সভা শেষে বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মাঝে ৮৮ টি মাল্টিমিডিয়া প্রজেক্টর ও ১৩৩ টি সাউন্ড সিস্টেম বিতরণ করা হয়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net